ভোরের সূর্য নিয়ে ক্যাপশন-ভোরের সূর্য নিয়ে কবিতা ও উক্তি

আপনারা যারা ভোরের সূর্য নিয়ে ক্যাপশন বা ভোরের সূর্য নিয়ে উক্তি পড়তে চাচ্ছেন তারা আমাদের আর্টিকেলটি ভালোভাবে মনোযোগ সহকারে পড়ুন কারণ আমাদের অনেকের মধ্যেই ভোরের সূর্য নিয়ে ক্যাপশন ও ভোরের সূর্য নিয়ে উক্তি পড়ার ইচ্ছা জাগে কিন্তু কোথায় গিয়ে পড়বো অনেকে জানে না তাই এই আর্টিকেলটি তাদের জন্য কারণ আমরা এখানে সুন্দরভাবে ভোরের সূর্য নিয়ে ক্যাপশন লিখে রেখেছি !!

সূচি পত্রঃভোরের সূর্য নিয়ে ক্যাপশন-ভোরের সূর্য নিয়ে কবিতা ও উক্তি

ভোরের সূর্য নিয়ে ক্যাপশন-ভোরের সূর্য নিয়ে উক্তি

ভোরের সূর্য নিয়ে ক্যাপশন ও ভোরের সূর্য নিয়ে উক্তি


*এই পৃথিবীর বুকে শুধু বেঁচে থাকাটাই জরুরি নয় কারণ এই পৃথিবীর বুকে সুন্দর জীবন যাপন করতে হলে তোমাকে একটি ভোরের সূর্য অপেক্ষা করতে হবে কারণ ভোরের সূর্য ছাড়া এই পৃথিবীতে দিন আসবে না ?

* তুমি যেমন ভোরের সূর্যকে ঢেকে রাখতে পারবে না তেমনি সত্য কেউ কখনো ঢেকে রাখতে পারবে না কারণ ভোরের সূর্য তেমন উদয় হবে তেমনি সত্য একদিন বেরিয়ে আসবে ?

* তুমি প্রাণ খুলে হাসতে থাকো কারণ তোমার এই হাসিতে একসময় ভোরের সূর্য তোমার দিকে তাকিয়ে হাসবে ?

*এই পৃথিবীতে প্রত্যেকটা সমস্যা দিয়েই তৈরি এবং সেই সমস্যা সমাধান করারও একটি দিক থাকে তেমনি প্রত্যেকটা রাতের পরেই ভোরের সূর্যোদয় হয়ে দিন আসে ?

*প্রত্যেকটা দিনের শুরুতেই যখন মানুষের ঘুম ভাঙ্গে তখন মানুষ একটি জিনিসের আশা করে সেটা হচ্ছে ভোরের সূর্যদয় দিন ?

* ভোরের সূর্যর কিরণ হচ্ছে এই পৃথিবীতে সবচেয়ে মূল্যবান সম্পদ কারণ ভোরের সূর্য যদি না ওঠে তাহলে এই পৃথিবীর কোন মূল্য নেই ?

*ভোরের সূর্য উদয় হয় এবং একটি নতুন দিনের শুরু হয় যেদিনের আমরা অপেক্ষা করি এবং আমাদের জীবনের সেই দিনকে উপভোগ করি ?

প্রতিটি ভোরের সূর্যোদয় তোমার নতুন দিনের সূচনা করে তোমার নতুন দিন শুরু করার সুযোগ করে দেয় এর জন্য আমাদেরকে ভোরের সূর্যকে সবচেয়ে বেশি মনে পড়ে ?

 তুমি কি একবার ভেবে দেখেছো যদি ভোরের সূর্য এই পৃথিবীর বুকে একদিন না আসে তাহলে এই পৃথিবী কেমন হবে বা তোমার জীবনটা কেমন কাটবে ?

*সকালে ঘুম থেকে উঠে ভোরের সূর্য যে উপভোগ করেনা সেই এই পৃথিবীতে অলস জাতি তার দ্বারা এই পৃথিবীর কোন উপকার হবে না ?

* ভোরের সূর্য এবং সকালে ফুল এই প্রকৃতিকে মনোমুগ্ধকর করে তোলে যে দেখে সেই প্রকৃতি প্রেমে পড়ে যায় ?

ভোরের সূর্য উদয় না হলে এই পৃথিবী যেমন অন্ধকার থেকে যাবে তেমনি তুমি যদি আমার কাছে না আসো আমার জীবনটাও অন্ধকার থেকে যাবে ?

ভোরের সূর্য নিয়ে উক্তি-ভোরের সূর্য নিয়ে স্ট্যাটাস

ভোরের সূর্য নিয়ে উক্তি ও ভোরের সূর্য নিয়ে স্ট্যাটাস 


তুমি একটি সুন্দর প্রশংসা করো সেই প্রশংসাটা যেন ভোরের সূর্যর মত উজ্জ্বল এবং সত্য হয় ?

* সব সময় পরিস্থিতির বিবেচনা করলে চলে না কারণ অনেক সময় অনেকের খারাপ সময় যেতে পারে তার মধ্য দিয়ে তোমাকে ভোরের সূর্যের মতো উদয় হতে হবে ?

*এটা বাস্তবতা যে ভোরের সূর্য এই পৃথিবীতে উজ্জ্বল হয়ে বিরাজ করে তেমনি তোমার জীবনে কিছু সুন্দর মুহূর্ত এই ভোরের সূর্যের মতো বিরাজ করে ?

*তুমি সব সময় ভোরের সূর্যের আলোর সম্মুখীন হওয়ার চেষ্টা করো কারণ ভোরের সূর্যের আলো তোমার মনকে অনেকটা ভালো করে দেবে এবং স্বাস্থ্যের উপকার করবে ?

* তুমি যদি সুখি হতে চাও তাহলে তোমার জীবনটা এমনভাবে সাজাও যেন ভোরের সূর্যের মতো উজ্জ্বল হয় তোমার জীবন ?

*এই পৃথিবীতে ভোরের সূর্যের মতো সুন্দর আর কিছুই হতে পারে না কারণ ভোরের সূর্য যে দেখে সেই এই ভোরের সূর্যের প্রেমে পড়ে যায় এবং বারবার দেখতে ইচ্ছে করে ?

*কখনো ধৈর্য হারাবে না এখন খারাপ দিন যাচ্ছে এক সময় ভালো দিন আসবে যেমন ভোরের সূর্যেরও অনেক সময় মেঘে ঢাকা থাকে আবার ভোরের সূর্য একসময় তার পরিপূর্ণ প্রকৃতিকেদেখায় ?

*তুমি যদি আগামীতে ভোরের সূর্যের উজ্জ্বল দিন দেখতে চাও তাহলে তোমাকে অবশ্যই দুঃখ-কষ্ট বহন করার ক্ষমতা থাকতে হবে কারণ আজকের দিনটা হয়তো তোমার দুঃখ কষ্টে যাচ্ছে কিন্তু আগামীকালকে ভোরের সূর্য উঠবে এবং তোমার দিনটা ভালো যাবে ?

তোমার কাছে ভোরের সূর্য আছে রাতের চাঁদ আছে প্রকৃতির ফুল আছে এবং বিশুদ্ধ বাতাস আছে যা তুমি  শ্বাস গ্রহন করছো  এর থেকে তোমার আর ভালো কিছু পাওয়া থাকতে পারে না ?

*তুমি যদি সব সময় একটি ভোরের সূর্যাস্তের  দিনের প্রার্থনা না করো তাহলে তোমার ঝড় বৃষ্টির দিনে প্রার্থনা করার কোন অধিকার নেই ?

*তুমি তোমার একটি ভালো ভোরের সূর্যাস্তের দিনে তুমি তোমার বাড়ির ছাদ ঠিক কর কারণ একদিন খারাপ দিন আসবে যেদিন ঝড় বৃষ্টি হবে ?

ভোরের সূর্য নিয়ে স্ট্যাটাস-ভোরের সূর্য নিয়ে উক্তি

ভোরের সূর্য নিয়ে স্ট্যাটাস ও ভোরের সূর্য নিয়ে কবিতা

*একটি সুন্দর মুহূর্ত কারো কাছে ভোরের সূর্যের মতো উজ্জ্বল হয় ?

*, তোমার মুখের হাসি আমার কাছে ভোরের সূর্যের মতোই দামি কারণ তোমার মুখের হাসি না দেখলে আমার ভালো লাগেনা যেমন ভোরের সূর্য ছাড়া পৃথিবীর ভালো লাগেনা ?

*তুমি তোমার ভালোবাসাকে ততটাই যত্ন নাও যতটা যত্ন ভোরের সূর্যকে নেওয়া যায় কারণ ভোরের সূর্য আর ভালোবাসা তোমার জীবনে লাগবেই ?

* তুমি যদি ভোরের সূর্যের মতো উজ্জ্বল হতে চাও তাহলে তোমার জীবনটাকে একটি সুন্দর মুহূর্ত দিয়ে সাজাতে হবে  ?

*ভোরের সূর্য যেমন পৃথিবীর দরকার তেমনি তোমারও কাজ এবং ভালোবাসা দরকার তাই তুমি কাজ এবং ভালোবাসার মগ্ন থাকো দেখবে তোমার জীবন ভোরের সূর্যের মতো হয়ে গেছে কারণ পরিশ্রম  ছাড়া তুমি এই পৃথিবীতে সফল হতে পারবে না ?

* শুধু এই পৃথিবীর বুকে বেঁচে থাকাটাই জরুরি নয় এ পৃথিবীর বুকে তোমার জীবনকে ভালোভাবে পরিচালনা করতে হবে যেমন পৃথিবী ভোরের সূর্যকে পরিচালনা করে ?

*জীবন অনেক ছোট এই ছোট জীবন নিয়েই তোমার পৃথিবীর বুকে চলতে হবে যেমন এই পৃথিবীর বুকে ভোরের সূর্য চলে পৃথিবীর তুলনায় ভোরের সূর্য অনেক ছোট ?

*মনে রাখবে সূর্য অস্ত যায় আবার ভোরে সূর্য উদয়ের জন্য ঠিক তেমনি তোমার জীবনো অস্ত্র যাবে আবার উদয় হবে ?

ভোরের সূর্য নিয়ে কবিতা-ভোরের সূর্য নিয়ে স্ট্যাটাস

ভোরের সূর্য নিয়ে কবিতা

      ভোরের সূর্য
 রাকিবুল ইসলাম

আমায় একটি সূর্য দাও,
ভোরের সূর্য নতুন,
নিশি কালিমা ঘোসাহে জাগাবে,
আলোকিত এক ভুবন,

মঙ্গলালো বিকশি খাবে,
আনন্দ জীবনধারা,
মলিন তা সব ধুয়ে সাফ হবে,
পবিত্র পূর্ণ ধরা,

আধারের কালো অপরাধ যত,
যতনে হয়েছে গণনা,
অন্যায়গুলো চড়বে উঠেছে,
নেমেছে বিভস্ম যন্ত্রণা,

হিংসা কাঁচে পাঠিয়েছে আমি,
ক্ষমার একটি বার্তা,
মানুষের ভেদাভেদ সব,
পেয়েছে ছুটি অনন্ত,

হতাশার ভাবে তবুও পৃথিবী,
মনে হয় বেশি ক্লান্ত,
সংঘাতে সংঘাতে সংকটে ভরেছে,
হয়েছে অনেক বৈরিতা,
জীবনে টানে জীবনের মাঝে,
প্রয়োজনে আর কতটা,

ভোরের সূর্য নিয়ে কিছু কথা-ভোটের সূর্য নিয়ে স্ট্যাটাস

ভোরের সূর্য মানুষের জীবনে এক অমূল্য সম্পদ আপনাকে একবার ভেবে দেখেছেন যদি এই পৃথিবীর বুকে একদিন ভোরের সূর্য না উঠে তাহলে কেমন হবে তাহলে আপনার দিনটাই বা কেমন যাবে কারণ ভোরের সূর্য দিয়েই আমাদের এই পথ চলা শুরু হয় এর জন্য ভোরের সূর্যকে আমাদের সবচেয়ে মূল্যবান সম্পদ হিসেবে ধরা হয় ভোরের সূর্য উঠার মাধ্যমে যেমন দিনের শুরু হয় তেমনি এই সূর্য থেকেই প্রকৃতির সব গাছপালা তার নিজস্ব খাদ্য গ্রহণ করে এর জন্য আমাদের ভোরের সূর্যকে ভালবাসতে হবে !!

শেষ কথাঃভোরের সূর্য নিয়ে ক্যাপশন-ভোরের সূর্য নিয়ে কবিতা ও উক্তি

এই আর্টিকেলে আমরা ভোরের সূর্য নিয়ে খুব সুন্দর সুন্দর ক্যাপশন লিখে রেখেছি তো এই আর্টিকেলটি যারা মনোযোগ সহকারে পড়েছেন আশা করি ভোরের সূর্য নিয়ে ক্যাপশন ও ভোরের সূর্য নিয়ে উক্তি নিয়ে আপনাদের আর কোন বিভ্রান্তি থাকবে না আপনারা চাইলে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভোরের সূর্য নিয়ে ক্যাপশন  লিখতে পারবেন এই আর্টিকেলটি যদি আপনাদের ভালো লাগে তাহলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন কারণ আমাদের ওয়েবসাইটে এরকম নিত্যনতুন বিভিন্ন ধরনের আর্টিকেল পাবলিশ করা হয় ধন্যবাদ !!

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪